৬৮ তলা থেকে পড়ে জনপ্রিয় ফরাসি ‘স্টান্টম্যান’র মৃত্যু

৬৮ তলা থেকে পড়ে জনপ্রিয় ফরাসি ‘স্টান্টম্যান’র মৃত্যু

অনলাইন ডেস্ক :

জনপ্রিয় ফরাসি ‘স্টান্টম্যান’ রেমি লুসিডি। তার পেশা এবং নেশা ছিল রুফটপিং। অর্থাৎ গগনচুম্বী অট্টালিকার মাথায় মাথায় লাফিয়ে বেড়ানো। ৬০ তলা, কিংবা ৭০ তলা স্কাইস্ক্র্যাপার নিমেষে লাফিয়ে পেরিয়ে যেতেন তিনি, সেলফি ক্যামেরায় বন্দি হয়ে যেত সেসব দৃশ্য।

সোশ্যাল মিডিয়ায় এই অদ্ভুত স্টান্টের জন্য বিপুল জনপ্রিয় ছিলেন ৩০ বছরের রেমি। কিন্তু সেই স্টান্টই প্রাণ কাড়ল তার। হংকংয়ের একটি ৬৮ তলা বিল্ডিং থেকে লাফাতে গিয়ে নীচে পড়ে মৃত্যু হল তার। চীনা সংবাদমাধ্যম ‘সাউথ চায়না মর্নিং পোস্ট’-এর প্রতিবেদনে জানানো হয়েছে, খেলা দেখাতে হংকংয়ের ‘ট্রেগুন্টার টাওয়ার’ কমপ্লেক্সে উঠছিলেন রেমি। কিন্তু হঠাৎই টাল সামলাতে না পেরে ৬৮ তলা থেকে নিচে পড়ে যান তিনি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মনে করা হচ্ছে, ওই ভবনের সব থেকে উপরের তলার একটি পেন্টহাউজের বাইরে পা পিছলে গিয়েছিল রেমির। সেখান থেকেই এই দুর্ঘটনা। পড়ে যাওয়ার আগে ঝুলন্ত অবস্থায় তিনি ওই পেন্টহাউজের পরিচারকের কাছে সাহায্য চান বলেও প্রতিবেদনে উল্লেখ রয়েছে। জানা গেছে, হংকংয়ের ওই আবাসনের নিরাপত্তারক্ষীদের মিথ্যা বলে ভেতরে প্রবেশ করেছিলেন রেমি।

তিনি নিরাপত্তারক্ষীদের জানিয়েছিলেন, এক বন্ধুর সঙ্গে দেখা করতে আবাসনের ৪০ তলায় যাচ্ছেন। যখন নিরাপত্তারক্ষীরা রেমির আসল মতলব বুঝতে পারেন, ততক্ষণে তিনি ৪৯ তলায় পৌঁছে গেছেন। রেমির জীবনের শেষ কয়েকটি মুহূর্ত সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। যেখানে নাকি দেখা গেছে, কীভাবে আবাসনের শীর্ষে উঠে এক পাশ থেকে অন্য পাশে ঝাঁপ দিচ্ছেন তিনি। সূত্র : ডেইলি মেইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *