নতুন ক্লাবে ম্যাচ জিতিয়ে যা বললেন মেসি

নতুন ক্লাবে ম্যাচ জিতিয়ে যা বললেন মেসি

অনলাইন ডেস্ক :

নতুন ক্লাব ইন্টার মায়ামির হয়ে শুরুটা বেশ দারুণই করেছেন লিওনেল মেসি। ড্র হতে যাওয়া ম্যাচ এক মুহূর্তেই নিজের করে নিয়েছেন তিনি। তার অন্তিম সময়ের গোলেই নাটকীয় এক জয় পেয়েছে ইন্টার মায়ামি। ম্যাচ শেষে মেসির কণ্ঠেও শোনা গেলো আত্মতৃপ্তির সুর।

শনিবার ভোরে নিজের অভিষেক ম্যাচেই ইন্টার মায়ামিকে দারুণ এক জয় এনে দেন মেসি। তার ফ্রিকিকেই দেড় মাসের মাঝে প্রথম জয় নিশ্চিত করে ক্লাবটি। বদলি নেমেও দারুণ নৈপুণ্যের সুবাদে ম্যাচসেরার পুরস্কারও পেয়েছেন আর্জেন্টাইন লিটল ম্যাজিশিয়ান। ম্যাচ শেষে মেসির কণ্ঠেও শোনা গেলো আত্মতৃপ্তির সুর, ‘এটা আমাদের জন্য দারুণ একটা ম্যাচ ছিল। আমরা এমন একটা শুরুই চেয়েছিলাম, আমাদের সমর্থকদের একটা জয় উপহার দিব।’ ‘আমরা এখানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানাতে চাই। জয় দিয়ে এই প্রতিযোগিতা শুরু করা আমাদের জন্য দরকার ছিল। আর এ ব্যাপারে আমরা বেশ খুশি।’ যোগ করেন মেসি।

নিজের অভিষেক ম্যাচেই জয়সূচক গোল নিয়েও উচ্ছ্বসিত এই আর্জেন্টাইন। ‘সবসময়ের মতোই আমি চেষ্টা করেছি। ভাগ্য ভালো, এটা রক্ষণ দেয়াল ভেদ করে জালে জড়িয়েছে। আর গোলরক্ষকও সময়মতো সেখানে যেতে পারেনি। আমাদের সময় যেভাবে যাচ্ছিল, তাতে এটা অনেকদিন পর আমাদের আনন্দের উপলক্ষ্য এনে দিয়েছে। আত্মবিশ্বাস ফিরে পেতে আমাদের জয় পাওয়া শুরু করতে হবে।’ সাক্ষাৎকারে আরও একবার উঠে এসেছে মায়ামি প্রসঙ্গ। মেসি জানালেন এই শহরেই তিনি খুশি, এখানে আসতে পেরে খুবই খুশি। আমি আমার পরিবারের সাথে আলাপ করে এই জায়গা বেছে নিয়েছি। আমি সবাইকে আবারও ধন্যবাদ জানাতে চাই। আর আশা করি, তার পুরোটা বছর আমাদের এভাবেই সমর্থন জানাবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *