অস্ত্রোপচার করে গালে টোল বসালেন তরুণী!

অস্ত্রোপচার করে গালে টোল বসালেন তরুণী!

অনলাইন ডেস্ক :

হাসলেই গালে টোল পড়বে আর তা দেখেই মুগ্ধ হবে সবাই- এমনই ইচ্ছে ছিল আমেরিকার বসটনের বাসিন্দা বেকি ট্যাঙ্গের। কিন্তু সাধ থাকলেও বাস্তবে গালে কোনো টোল ছিল না বেকির।

এদিকে, অস্ত্রোপচার করে শেষমেশ স্বপ্নপূরণ করলেন বছর ২৯ বছর বয়সী ওই তরুণী। আর এ জন্য তার খরচ হয়েছে এক হাজার ৫০০ ডলার। যা প্রায় দেড় লাখ টাকার সমান। জানা যায়, ১৭ ব‌ছর বয়সে বেকির এক বন্ধু তাকে গালে পিয়ারসিং করানোর বুদ্ধি দিয়েছিলেন। সেই মতো দুই গালে পিয়ারসিংও করিয়েছিলেন তরুণী। তিন মাস মতো পিয়ারসিং রেখে সাধ মিটিয়েছিলেন বেকি। তবে তারপর সেগুলো খুলে ফেলেন তিনি। বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে আবার বেকির মনে শখ জন্মাল। তার এক বন্ধুর কাছ থেকে তিনি জানতে পেরেছিলেন অস্ত্রোপচারের করিয়ে নিলেই নাকি নকল টোল আনা যায় গালে। এ বিষয়ে খোঁজখবর নিতে শুরু করেন বেকি। ইন্টারনেট ঘেঁটে বেকি দেখেন কোন কোন তারকা এই অস্ত্রোপচার করিয়েছেন। বেকি জানতে পারেন, এমন অস্ত্রোপচার যথেষ্ট নিরাপদ, আর অনেকেই আছেন যারা এই অস্ত্রপোচার করিয়ে সুন্দর হয়েছেন।

চলতি বছরের জানুয়ারি মাসে অস্ত্রোপচার করান বেকি। ২০ মিনিট ধরে চলে অস্ত্রোপচার। মূলত গালের পেশিগুলিকে সেলাই করে দেওয়া হয়। অস্ত্রোপচারের পর নিজেকে দেখে চিনতেই পারছিলেন না বেকি, অস্ত্রোপচারের ফলাফল দেখে মোটেই খুশি হননি তিনি। কৃত্রিম টোলগুলো ছিল বড়ই প্রকট। তবে কয়েকদিন বাদে তার নিজেকে দেখতে ভালোই লাগত। এ বিষয়ে বেকি বলেন, ‘অস্ত্রোপচারের পর দু’দিন আমার গালগুলো ফুলে ছিল। খাওয়া কিংবা কথা বলার সময় তেমন যন্ত্রণা ছিল না। তবে খুব জোরে হাসি পেলে ব্যথা হত আমার। তিন দিন অ্যান্টিবায়োটিকের কোর্স চলে। তারপর ধীরে ধীরে ব্যথা কমে যায়।’ তবে বেকির গালের সেই মনভোলানো টোল খুব বেশি দিন স্থায়ী হয়নি। কয়েক দিনের মধ্যেই ফিকে হয়ে যায় কৃত্রিম টোল। তবে চিকিৎসকেরা আগেই সেই কথা জানিয়েছিলেন বেকিকে। আবার নতুন করে গালে অস্ত্রোপচারের কথা ভাবছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *