নারী উদ্যোক্তা সংগঠন’র “গ্র্যান্ড মিট-আপ এবং উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত

নারী উদ্যোক্তা সংগঠন’র “গ্র্যান্ড মিট-আপ এবং উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক :

১ জানুয়ারি ২০২২ তারিখ শনিবার সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত আজিমপুরে অবস্থিত “আজিমপুর এস্টেট জনকল্যাণ সমিতি” হল রুমে অনলাইন ভিত্তিক প্লাটফর্ম “নারী উদ্যোক্তা সংগঠন” কতৃক আয়োজিত এবং আজরিফ ক্ষুদ্র ব্যবসায়ি সমবায় সমিতি লিমিটেড (লাইসেন্স নং-১৫৫/২০২০) এর সার্বিক সহযোগিতায় “গ্র্যান্ড মিট-আপ এবং উদ্যোক্তা মেলা-২০২১” অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আজিমপুর এস্টেট জনকল্যাণ সমিতি’র সম্মানিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল হোসেন কাউছার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালবাগ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান জালাল, এম এ মোতালেব টুটুল,প্রিন্সিপাল এডমিনিস্ট্রেশন অফিসার ঢাকা বিশ্ববিদ্যালয় নারী উদ্যোক্তা সংগঠনের এডভাইজার লেখক-সাংবাদিক এয়াকুব বাদশা, সংগঠনের সভাপতি রোয়েনা রহমান, গ্রুপ এম্বাসাডর নারী উদ্যোক্তা জেসমিন খান চাঁদনী, সংগঠনের সহ-সভাপতি শেফা জাহান, সাধারণ সম্পাদক আফরোজা আহমেদ জবা, সফল নারী উদ্যোক্তা তানজিনা ইসলাম শরমি, মেহেরুন কোয়েন, আখতার হোসনে বাপ্পী এবং মাসুমা ইসলাহসহ শত নারী উদ্যোক্তা।

উক্ত মেলায় ১১ জন সফল নারী উদ্যোক্তাকে ‘সফল নারী উদ্যোক্তা সম্মাননা’ অতিথি এবং বিশেষ অবদানের জন্য ৯ টি ক্যাটাগরীতে মোট ৩২ টি এ্যাওয়ার্ড দেয়া হয়। মেলায় ৩৫ টি স্টল এবং ১৩০ জন নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন। মেলায় বক্তারা নারীদের ব্যবসা করতে গিয়ে বিভিন্ন প্রতিবন্ধকতা এবং তার থেকে উত্তরণের জন্য আলোচনা করেন এবং ব্যাংক লোন সহজিকরণ সহ কয়েকটি দাবি উপস্থাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *