চারশতাধিক রানের ম্যাচে কলকাতার নাটকীয় জয়

চারশতাধিক রানের ম্যাচে কলকাতার নাটকীয় জয়

অনলাইন ডেস্ক :

বলিউডের কিংবদন্তি অভিনেতার সামনে ব্যাট হাতে ঝলক দেখিয়েছেন আন্দ্রে রাসেল। বল হাতেও দুর্দান্ত ছিলেন ক্যারিবয়ান তারকা ক্রিকেটার। রানাতাড়ায় নেমে হেইনরিখ ক্লাসেনের ঝড়ে জয়ের স্বপ্নই দেখেছিল সানরাইজার্স হায়দরাবাদ। তবে শেষ ওভারের নাটকীয়তা নায়ক বনেছেন হারসীত রানা। ক্লাসেন ও শাহবাজকে ফিরিয়ে কলকাতাকে এনে দিয়েছেন ৪ রানের জয়।

১৭তম ওভারে হায়দরাবাদের দরকার ছিল ২৪ বলে ৭৬ রান। রাসেলের ওই ওভারে এক উইকেট হারালেও ১৬ রান তুলে নেয় অতিথি দল। ১৮তম ওভারে বরুন চক্রবতীর ওপর ঝড় তোলেন ক্লাসেন ও শাহবাজ। তিন ছক্কায় এই ওভার থেকে আসে ২১ রান।

১৯তম ওভারে মিচেল স্টার্ককে তুলোধুনো করেন ক্লাসেন। তার তিন ছক্কা ও শাহবাজের এক ছক্কায় আসে ২৬ রান। শেষ ওভারে হায়দরাবাদের দরকার ছিল ১৩ রান। বলে আসেন হারসীত রানা। প্রথম বলে ছক্কা হাঁকান ক্লাসেন। দ্বিতীয় সিঙ্গেল নিয়ে শাহবাজকে স্ট্রাইকে দেন। এটাই কাল হয়ে দাঁড়ায় হায়দরাবাদের জন্য। লংঅনে শাহবাজ ক্যাচ দেন শ্রেয়াস আয়ারে হাতে। ৫ বলে ১৬ রান করেন তিনি।

ম্যাক্রো জানসেন ব্যাটে এসে সিঙ্গেল নিয়ে স্ট্রাইকদেন ক্লাসেনের হাতে। হায়দরাবাদের দরকার তখন ৩ বলে ৫ রান। হারসীতের স্লোয়ারে শর্ট থার্ড ম্যানে ধরা পড়েন সুয়াশ শর্মার হাতে। তাতে কিছুটা হলেও স্বস্তি মেলে কলকাতার। ৮ ছক্কায় ২৯ বলে ৬৩ রান করে ক্লাসেন। শেষ বলে বল ব্যাটে লাগাতে ব্যর্থ হন কামিন্স। কলকাতা জিতে যায় ৪ রানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *