ইতালিতে প্রবাসীদের পিঠা মেলা অনুষ্ঠিত

ইতালিতে প্রবাসীদের পিঠা মেলা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক :

নানান রকমের ভিন্ন ভিন্ন স্বাদের বাহারি সাজ সজ্জায় পিঠা পুলির আয়োজন নিয়ে সম্পন্ন হয়েছে পিঠা মেলা ভেনিস।মেলায় দর্শনার্থী দের উপচেপড়া ভীড় আয়োজকদের সার্থক করে তুলে। মেলায় আগত প্রবাসীরা মনে এমন আয়োজন আমাদের এই প্রজন্মের জন্য ইতিবাচক বহন করবে। মিলান বার্তা ও পাঠক ফোরাম’র আয়োজনে ঢাকা বিরিয়ানি রেস্টুরেন্ট এর সার্বিক ব্যবস্থাপনায় ভেনিস বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি কুদ্দুস চৌধুরীর সহযোগিতায় মেলার উদ্বোধন করেন বাংলাদেশ দূতাবাস ইতালির রাষ্ট্রদূত মো মনিরুল ইসলাম।

১২টি স্টল নিয়ে আয়োজিত মেলায় পিঠা স্টলের পাশাপাশি রকমারি চুরি শাড়ি গহনা সহ নানান কসমেটিক নিয়ে পসরা সাজিয়ে বসেন কয়েকজন নারী উদ্যোক্তা।ভিন্ন স্বাদের রকমারি আচার মিষ্টি নিয়ে একজন নারী উদ্যোক্তা দর্শনার্থীদের মন জয় করেন।পিঠা মেলায় আয়োজকদের পক্ষ থেকে ভেনিসে কমিউনিটির বিভিন্ন কর্মকান্ডে যারা সব সময় সহযোগিতা এবং পরামর্শ দিয়ে কমিউনিটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাদেরকে সম্মাননা দেয়া হয়।

এছাড়াও মেলায় অংশগ্রহণকারী প্রত্যেক স্টল মালিকদের একটি করে সম্মাননা এবং মেলায় সুন্দর উপস্থাপন করার কারণে বিচারকদের রায়ে তিনটি স্টল কে পুরস্কৃত করা হয়। মেলায় পুরো অনুষ্ঠান কে প্রাণবন্ত করে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন ভেনিস বাংলা মিউজিক স্কুলের সদস্যরা।পরিশেষে আয়োজক নাজমুল হোসেন, সজীব আল হোসাইন ও ইলিয়াস মোল্লা সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *