৩ মিলিয়নের পথে ‘ছোট পরিবার আবশ্যক’

৩ মিলিয়নের পথে ‘ছোট পরিবার আবশ্যক’

নিউজ ডেস্ক :

৩ মিলিয়নের পথে আতিফ আসলাম বাবলু ও জুলফিকার ইসলাম শিশিরের যৌথ পরিচালনার নাটক ‘ছোট পরিবার আবশ্যক’। নাটকটি গত বছরের এপ্রিলে অনলাইনে প্রকাশিত হওয়ার পর বেশ প্রশংসা কুড়ায়। কিন্তু নাটকটি তেমন প্রচার প্রসার না পাওয়ায় নাটকের গুনগত মান অনুযায়ী বলা যায় ভিউ কম। নাটকের গল্পটি ছিল হৃদয়স্পর্শী ও অসাধারণ। অনেকের মনে নাটকের নির্মাণ নাড়া দিয়েছিল। কিন্তু নাটকটি এখনও ৫ মিলিয়নে পৌঁছাতে পারেনি।

এ বিষয়ে এই নাটকের দুইজনের একজন নির্মাতা আতিফ আসলাম বাবলু বলেন, আসলে এই নাটকটি এক বছর আগে বানিয়েছিলাম। নাটকটির জন্য বিভিন্ন জনের কাছ থেকে প্রশংসাও পেয়েছি। সামনে আরও ভাল কিছু চমক নিয়ে আসছি। আপাতত নাটক বানানোর পাশাপাশি কিছু রুচিসম্মত মিউজিক ভিডিও নির্মাণ করছি। তবে সামনে ভাল গল্পের কিছু নাটক তৈরির প্রক্রিয়া চলছে। সবার কাছে দোয়া প্রত্যাশি।

‘ছোট পরিবার আবশ্যক’ নাটকে অভিনয় করেছেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব ও সাফা কবির। নাটকের গল্পটি লিখেছেন এই নাটকের আরেক নির্মাতা জুলফিকার ইসলাম শিশির। নাটকের চিত্রগ্রহণে ছিলেন মেহেদী রনি। সম্পাদনা ও রং বিন্যাস করেছেন অমিতাভ মজুমদার। নাটকটি প্রকাশ পেয়েছিল ‘ওজন এন্টারটেইনমেন্ট’ এর ইউটিউব চ্যানেলে। নাটকটির বর্তমান ভিউ আড়াই মিলিয়নের উপরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *