১ মিলিয়নে তাদের মিউজিক ভিডিও

১ মিলিয়নে তাদের মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক :

গত বছরের শেষের দিকে প্রকাশ পেয়েছিল মডেল জয় ত্রিপুরার মিউজিক ভিডিও ‘মুনাইতি’যা বাংলায় ‘প্রিয়তমা’।গানটি প্রকাশের পর থেকেই সাড়া পাচ্ছিল কিন্তু ধীরে ধীরে সম্প্রতি গানটির ইউটিউব ভিউ গিয়ে দাড়ায় প্রায় ১০লাখ। গানটি গেয়েছিলেন ইন্ডিয়ান শিল্পী মিলন দেববর্মা। এটির লেখা-সুর করেছেন শিল্পীরা নিজেই। গানটির সংগীত আয়োজন করেছেন আর.বি.এল ব্রো (ইন্ডিয়া)।

এই প্রিয়তমা গানের ভিডিওতে জুটি বেধে অভিনয় করেছেন মডেল জয় ত্রিপুরা ও নতুন মডেল অপ্সরা ত্রিপুরা (বাংলাদেশ)।খাগড়াছড়ির মনোরম পরিবেশে গানটির ভিডিও পরিচালনা করেছেন বিল্টু ত্রিপুরা।

এই বিষয়ে জয় বলেন, আপনাদের দোয়ায়-সবার ভালোবাসায় ছুটছি আপন গতিতে। এই প্রিয়তমা’ শিরোনামের গানটি সহ এপর্যন্ত মোট ৫টি গান রিলিজ হয়েছে আমার। কিন্তু “প্রিয়তমা গানে এত সাড়া পাবো ভাবতেও পারিনি। আমি প্রতিবারই চেস্টা করি ভিন্ন-কিছু নিয়ে আসার। আশাকরি তার ব্যাতিক্রম হবে না কখনো। এতে ‘অপ্সরা’ নতুন হলেও খুব সুন্দর অভিনয় করেছে। যা গানের ভিউ দেখলে বুঝা যায়।তার জন্য সবাই আর্শীবাদ করবেন। ‘প্রিয়তমা’ গানটি “চিনি ইমং প্রডাকশন” এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়েছে।

উল্লেখ, ২০২০ এর প্রথম দিকে একটি অফিসিয়াল মিউজিক ভিডিও দিয়ে মিডিয়াতে পা রাখেন ‘জয় ত্রিপুরা’। সেই গান দিয়েই অল্প সময়ে মানুষের মনে জায়গা করে নেয় জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *