হাবিবের হেট্রিক বিয়ের পর এবার ন্যান্সির হেট্রিক বিয়ে

হাবিবের হেট্রিক বিয়ের পর এবার ন্যান্সির হেট্রিক বিয়ে

অনলাইন ডেস্ক :

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে গানের জনপ্রিয় জুটি হাবিব ওয়াহিদ ও ন্যান্সি। হাবিব ওয়াহিদ ইতিমধ্যে তৃতীয় বিয়ে করেছেন এবং হাবিবের বর্তমান স্ত্রী কিছুদিন আগে সন্তানের মা হয়েছেন এমন খবরও প্রকাশিত হয়েছে দেশের কয়েকটি গণমাধ্যমে।

এবার শোনা গেল তার গানের জুটি ন্যান্সিও তার দ্বিতীয় স্বামীকে ডিভোর্স দিয়েছেন এবং আগামী সেপ্টেম্বরে তৃতীয়বারের মত বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন এই জনপ্রিয় গায়িকা।

তাই মিডিয়া পাড়ার লোকজন হাবিব ওয়াহিদের বিয়ের পিড়িতের হেট্রিক দেখার পর এবার ন্যান্সিরও বিয়ের পিড়িতের হেট্রিক দেখার অপেক্ষায় রয়েছেন।

দেশের এক গণমাধ্যমের খবরে বলা হয়, অতীত ভুলে নতুন জীবন সাজানোর পরিকল্পনার কথা গত এপ্রিলেই জানান দিয়েছেন গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। থিতু হয়েছেন ঢাকায়। মাঝে দুই মাস সময় নিয়ে সেই সিদ্ধান্ত বাস্তবায়নের পথে আরও এক ধাপ এগিয়ে গেলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই গায়িকা।

বুধবার (২৮ জুলাই) ঐ গণমাধ্যমকে জানান, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আসছে সেপ্টেম্বরে। সেই মাপেই চলছে সার্বিক প্রস্তুতি।

তবে কে হচ্ছেন ন্যান্সির তৃতীয় স্বামী সেই বিষয়টি আরও পরে জানাবেন। কারণ, এখনও অনেক কিছুই বাকি আছে।

এই গায়িকা বললেন, ‘সবাই আমার বিচ্ছেদ নিয়ে পড়ে আছেন। কিন্তু আমি তো সামনে তাকাতে চাই। বিয়েটাও তো মধুর কিছু। আশা করছি সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছি।’

ন্যান্সি সংবাদমাধ্যমকে আরও জানান, যদি সম্ভব হতো তিনি তার তৃতীয় বিয়ের কাজটি আগস্ট মাসেই করে ফেলতেন। কিন্তু আগস্ট মাস যেহেতু শোকের মাস তাই আগস্টের পরই তিনি সুসংবাদটি দিতে চান।

জানা যায়, সম্প্রতি তার দ্বিতীয় স্বামী জায়েদের সঙ্গে তার ডিভোর্স সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *