রিলিজ হল মীর সাব্বিরের রাত জাগা ফুল’র মোশন পোষ্টার

রিলিজ হল মীর সাব্বিরের রাত জাগা ফুল’র মোশন পোষ্টার

বিনোদন ডেস্ক :

বছরের শেষদিনে পেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের প্রথম সিনেমা “রাত জাগা ফুল” । ক্যারিয়ারের প্রথম সিনেমা নিয়ে বেশ উচ্ছ¡সিত এই জনপ্রিয় অভিনেতা। এরই মধ্যে “রাত জাগা ফুল” সিনেমার মোশন পোষ্টার প্রকাশ পেয়েছে। আর সেই সিনেমাটির মোশন পোষ্টার প্রকাশ পেল “রাত জাগা ফুল” ফেসবুক পেইজ থেকে। ১৯ সেকেন্ডের মোশন পোষ্টারে দেখা গিয়েছে মীর সাব্বির একটি জঙ্গলে হাত বাড়িয়ে দাঁড়িয়ে আছে।

উল্লেখ্য ২০১৯ সালে “রাত জাগা ফুল” নামের এই চলচিত্রটি নির্মাণের কাজ শুরু করেন মীর সাব্বির। ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই পেয়ে যান সরকারি অনুদান। গত বছরে শ্যুটিং এর কাজ শেষ করার কথা থাকলেও মহামারি করোনভাইরাসের কারণে পারেননি। তবে সকল জল্পনা কল্পনার প্রহর শেষে মুক্তির দিনক্ষণ হয়ে গেছে। আর এই সিনেমাতে মীর সাব্বিররকে দেখা যাবে রঈস নামের ব্যক্তির চরিত্রে।

তাছাড়া সিনেমাটির প্রধান দুটি চরিত্রে আছেন ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী ও আবু হুরায়রা তানভীর। এছাড়া সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম, নাজনীন চুমকী, জয়রাজ, আবদুল্লাহ রানার মতো শিল্পীরা। এই সিনেমার জন্য গান গেয়েছেন ওপার বাংলার তুমুল জনপ্রিয় গায়ক, গীতিকার ও সুরকার নচিকেতা চক্রবর্তী সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *