যুক্তরাষ্ট্র প্রবাসী হাবিবের একক সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্র প্রবাসী হাবিবের একক সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত

আসাদুর রহমান খান | ব্যুরো চীফ | আমেরিকা (নিউইয়র্ক) :

যুক্তরাষ্ট্র নিউইয়র্কের উডসাইডে ‘কুইন্স প্যালেস’ পার্টি হল এ গত ২৯ জুলাই অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশের ময়মনসিংহের সন্তান ‘হাবিবের’ একক সংগীত সন্ধ্যা। এটি ছিল শিল্পী হাবিবের প্রথম একক সংগীত সন্ধ্যা।

প্রায় তিন ঘণ্টা সূরের মূর্ছনায় দর্শকদের বিমোহিত করেন এ শিল্পী। গানের তালে তালে দর্শকদের নাচে জমে উঠেছিল পুরো কুইন্স প্যালেস। এ সময় দর্শক সারিতে উপস্থিত ছিলেন—তার বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন এবং প্রতিবেশীরা।

তার গাওয়া গান গুলো ছিলো মাইলসের- জ্বালা জ্বালা জ্বালা এ মন জুড়ে, আইয়ুব বাচ্চুর- হাসতে দেখো গাইতে দেখো, তারা ভরা রাতে, খুরশীদ আলমের- চুমকি চলেছে একা পথে, রুনা লায়লা এবং খুরশীদ আলমের- যদি বউ সাজো গো ইত্যাদি।

ওমেগা পয়েন্ট ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী নামক একটি গ্রুপ এই সংগীত সন্ধ্যার আয়োজন করেন। উক্ত আয়োজন উপভোগ শেষে এক ডিনার পার্টি আয়োজন করা আমন্ত্রিত অতিথিদের নিয়ে। উক্ত ডিনার শেষে হাবিবের একক সংগীত সন্ধ্যার পরিসমাপ্তি ঘটে।

এ বিষয়ে সংগীত শিল্পী প্রবাসী হাবিব বার্তাকাল এর আমেরিকার ব্যুরো চীফ আসাদুর রহমান খান’কে বলেন, আমি সব সময় গান পাগল একজন মানুষ। তাই আমার অনেক দিনের শখ ছিল নিজের একটি একক সঙ্গীত সন্ধ্যা করার। আমার সকল প্রবাসী ভাইদের সহযোগিতায় উক্ত সংগীত সন্ধ্যাটি সুন্দর ভাবে শেষ করতে পারায় সবার প্রতি ভালবাসা জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *