মাইকেল বাবু ও রতনের কোরিওগ্রাফিতে সাদমান-শিলা

মাইকেল বাবু ও রতনের কোরিওগ্রাফিতে সাদমান-শিলা

বিনোদন ডেস্ক :

নতুন একটি মিউজিক ভিডিওতে অভিনয় করলেন অভিনেতা সাদমান সামির ও কাজী শিলা। গানের শিরোনাম ‘এই মন বলে তুই তুই’। চমৎকার এ গানের কথা লিখেছেন সালাউদ্দিন সাগর। গানটিতে কন্ঠ দিয়েছেন হাসান শরীফ ও আশা সেজু। মিউজিক করেছেন ওয়াহিদ শাহীন। কম্পোজিশন করেছেন এফ এ প্রীতম। ক্যামরায় ছিলেন রনি লিভার।

গাজীপুর পুবাইলে ম্যাডামের বাড়ি শুটিং হাউজে বড় বাজেট এই গানের দৃশ্যধারন করা হয়। মাইকেল বাবু ও রতনের কোরিওগ্রাফারি এবং পরিচালনায় সম্প্রতি এ গানে শুটিং শেষ হয়েছে। গানটির প্রযোজক ছিলেন ফিরোজ রাশেদ।

গানটি নিয়ে মাইকেল বাবু ও রতন বলেন, করোনার বিরতির পর বড় বাজেটের একটি মিউজিক ভিডিও করলাম। পুরো গানে আয়োজনের কোন কমতি ছিল না। আশা করছি দশর্করা ভালো একটি মিউজিক ভিডিও দেখতে পাবেন। গানটি খুব শীঘ্রই এফ আর মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে রিলিজ পাবে।

অভিনেতা সাদমান সামির বলেন, গানের কথা চমৎকার। গান ও ভিডিও দুইটিতেও প্রচুর পরিশ্রম করতে হয়েছে। সময় নিয়ে খুব যত্ন করে কাজটি করার চেষ্টা করেছি। আশা করছি, শ্রোতা-দর্শকদের গানটি বেশ ভালো লাগবে।

অভিনেত্রী কাজী শিলা বলেন, আমার অভিনীত প্রথম মিউজিক ভিডিও জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবরের ‘মিথ্যা কথা নয়’। এরপর এই গানটি করলাম। গানের ভিডিওটি নির্মাণ করতে আমাদের পুরো টিমকে টানা কাজ করতে হয়েছে। কাজটি সবার ভালো লাগলেই কষ্ট সার্থক হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *