ভৈরবের তরুণ লেখক সোহান এর শুভ জন্মদিন পালিত

ভৈরবের তরুণ লেখক সোহান এর শুভ জন্মদিন পালিত

নিউজ ডেস্ক :

বুধবার ১০ নভেম্বর আমরা মুক্তিযোদ্ধার সন্তান ভৈরব শাখার সভাপতি ও ভৈরব উপজেলা প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সিনিয়র সহ-সভাপতি ও বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এম আর সোহেল সেনের একমাত্র পুত্র এবং চট্টগ্রাম টুরিস্ট পুলিশ সুপার এসপি আপেল মাহমুদের ভাতিজা কিশোরগঞ্জের ভৈরবে তরুণ লেখক খ্যাত সাংবাদিক সোহানুর রহমান সোহান এর শুভ জন্মদিন জাঁকজমকপূর্ণ পরিবেশে কেক কেটে পালিত হয়েছে।

এ সময় সোহানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসেন নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের পরিচিত খল-অভিনেতা সাংবাদিক তাজুল ইসলাম তাজ ভৈরবী এবং উপমহাদেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির।

এ সময় তরুণ লেখক সোহান’কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসেন আমন্ত্রিত অতিথি ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, ভৈরব উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক গৃহকোণ পত্রিকার সম্পাদক আলহাজ্ব এম এ লতিফ, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি ও ভৈরবী, ভৈরব থানার সেকেন্ড অফিসার এস আই মোস্তাক আহমেদ, আওয়ামী লীগ নেতা কবিরুজ্জামান রুমান, আব্দল্লাহ আল মামুন, যুবলীগ নেতা আসিফুল্লাহ আবু, সাংবাদিক ফজলুর রহমান, সাংবাদিক আদিল উদ্দিন আহমেদ আদিল, সাংবাদিক আঃ রউফ, সাংবাদিক শামীম আহমেদ, সাংবাদিক জামাল উদ্দিন, আলমগীর লিটন ও সুকমান মিয়া প্রমূখ। এছাড়া এ সময় সোহানের স্কুল ও কলেজ জীবনের বন্ধুরাও সোহানকে ফুলেল শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *