পুলিশ এবং গায়ক দুইটাতেই কাজ করতে চাই : এবাদুল

পুলিশ এবং গায়ক দুইটাতেই কাজ করতে চাই : এবাদুল

বিনোদন ডেস্ক :

শোবিজ অঙ্গনে নিজেকে রাখতে, মিডিয়ার সাথে কাজ করার স্বপ্ন থাকে অনেকরই। কেউবা তার স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে আবার কেউবা স্বপ্নকে ছুঁতে দৌড়ে চলেছে অবিরাম।

ঢাকার অদূরে জন্ম নেওয়া এক তরুণের স্বপ্ন অদম্য। সাভার থানার বিরুলিয়া ইউনিয়নে ভবানীপুর গ্রামে জন্মগ্রহণ করেন এবাদুল নামক এক তরুণ। বর্তমানে পেশায় তিনি একজন বাংলাদেশ পুলিশ সদস্য। তার পোষ্টিং মিরপুর১৪ পাবলিক অর্ডার মেনেজমেন্ট।

তরুণ এই কর্মরত পুলিশ সদস্য এবাদুল তিনি চান সাধারন অসহায় গরীব দুঃখী মানুষের সেবা করতে। সর্বদা নিজেকে গরীব অনাকাঙ্ক্ষিত মানুষের পাশে দাড়াতে। সাহায্য হাত বাড়িয়ে দিতে চান। এছাড়া তিনি দেশের জন্য ভাল ভাল কাজ করতে চান। তিনি নিজেকে শুধু পুলিশ হিসেবে স্বীকৃতি দিতে চান না একজন শিল্পীও হতে চান।

শোবিজ ভুবনেও নাম লেখাতে চান বাংলাদেশ পুলিশ সদস্য এবাদুল নামক এই যুবক। তিনি পুলিশ হয়েও নিজেকে এখনো মিডিয়া জগতে থাকার স্বপ্ন দেখতেছেন। তার স্বপ্ন তিনি একজন ভালো মানের কন্ঠশিল্পী হবেন। সেগুলো’র জন্য কাজও করে যাচ্ছেন তিনি। জানা গেছে, শীঘ্রই আসছে তার নিজের করা একটা মৌলিক গান।

মানুষের আশা স্বপ্নের কোন শেষ নেই। তার ইচ্ছা আমি পুলিশে এবং গানে দুইটাতেই কাজ করবো। পুলিশের জায়গা থেকে তার দায়িত্ব পালন করবেন পাশাপাশি গানও চালিতে যেতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *