‘নিষিদ্ধ প্রেমের গল্প’ মুক্তি পাচ্ছে অনলাইন প্লাটফর্মে

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ মুক্তি পাচ্ছে অনলাইন প্লাটফর্মে

বিনোদন ডেস্ক :

অসম প্রেম,মৃতদেহের সাথে ডোমের অনৈতিক সম্পর্ক,হিন্দু মুসলিমের মাঝে প্রেম, গালিগালাজের অভিযোগ এনে নির্মাতা রুবেল আনুশের সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ আটকে যায় সেন্সরবোর্ডে। তবে এসব অভিযোগ মানতে নারাজ নির্মাতা। তার দাবী সিনেমাতে গালিগালাজ থাকলেও রয়েছে মিউট করা। তাছাড়া সিনেমাটিতে অশ্লীল কোন দৃশ্য নেই। ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে সমস্যা থাকলেও নাম পরিবর্তন করে ‘প্রেম কাহন’ রেখেও কোন পজেটিভ রেজাল্ট পাননি পরিচালক। আপিলের সুযোগ থাকলেও এই নির্মাতা করেননি আপিল । তার ধারণা আপিলে কোন লাভ হবেনা। সিনেমাটির মুক্তি নিয়ে বেশ ধ্রুমজাল তৈরী হয়েছিল । তবে এবার জানা গেল সিনেমাটি মুক্তি পাচ্ছে। আর তাও আবার দর্শকরা কোন টাকা খরচ না করেই সিনেমাটি উপভোগ করতে পারবে ইউটিউবে। নির্মাতা রুবেল আনুশের এই সিনেমাতে অভিনয় করেছে অভিনেত্রী সিমলা ও মামুনকে। এদিকে সেন্সর বোর্ডের জন্য ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ থেকে ‘প্রেম কাহন’ রাখা হলেও ইউটিউবে পূর্বের নাম ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নাম করণ রেখেই মুক্তি পাবে সিনেমাটি।

নির্মাতা রুবেল আনুশ বলেন, আমরা বিকল্প পথে সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। ইউটিউবে সিনেমাটি মুক্তি দেব। ইউটিউবে দেখতে আলাদা করে দর্শকদের কোনো টাকা লাগবে না।

উল্লেখ্য সিনেমাটি দীর্ঘ ৬ বছর পর মুক্তি পেতে যাচ্ছে। আর এই সিনেমাতে সিমলা ও মামুনের পাশাপাশি আরো অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

বিভিন্ন মহলে আলোচনায় রুবেল আনুশ পরিচালিত এই সিনেমাটি। কেন আটকে দিল সেন্সর বোর্ড? কি এমন দৃশ্য আছে সিনেমাটিতে? এমন অনেক প্রশ্নের সদুত্তর পাওয়া যাবে সিনেমাটি মুক্তি পেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *