নতুন সিনেমায় ভিলেন চরিত্রে মনির হোসেন যুবরাজ

নতুন সিনেমায় ভিলেন চরিত্রে মনির হোসেন যুবরাজ

বিনোদন ডেস্ক :

অনিক বিশ্বাস পরিচালিত “খোদা হাফেজ” সিনেমার খল চরিত্রে অভিনয় করছেন মনির হোসেন যুবরাজ। আর সম্প্রতি তার কিছু দৃশ্যের শুটিং সম্পন্ন হলো দুবাইতে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক অনিক বিশ্বাস।

হৃদয় জুড়ের সাফল্যের পর আবার প্রধান খল চরিত্রে পর্দায় হাজির হচ্ছেন প্রযোজক ও অভিনেতা মনির হোসেন যুবরাজ। সম্প্রতি তিনি অনিক বিশ্বাস পরিচালিত “খোদা হাফেজ ” সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে দুবাইতে শুটিংয়ে অংশ নিয়েছেন।

“খোদা হাফেজ” চলচ্চিত্র নিয়ে তিনি বলেন নিজের ব্যবসা বানিজ্য নিয়ে ব্যস্ত থাকায় খুব বেশী অভিনয় করার সুযোগ পেয়ে উঠি না। তবে ভালো গল্প আর চরিত্রের লোভ সামলাতে না পারলে পর্দায় ঠিকই হাজির হবো। আর “খোদা হাফেজ” গল্পটি আমার ভীষণ ভালো লেগেছে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

তিনি সিনেমাটির পরিচালক অনিক বিশ্বাস ও প্রযোজক মোঃ জামির হোসেনের প্রতি ধন্যবাদ জানিয়েছেন। “খোদা হাফেজ” চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ভিন্টেজ মাল্টিমিডিয়া। চলতি বছরেই সিনেমাটি মুক্তি পাবে বলে কথা রয়েছে।

মোঃ জামির হোসেন প্রযোজিত “খোদা হাফেজ” শিরোনামের এই সিনেমা দিয়ে নবাগত নায়ক দিদারের অভিষেক হতে যাচ্ছে।

সিনেমাটির কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্য করছেন নির্মাতা অনিক বিশ্বাস নিজেই। এই সিনেমায় দিদার এর বিপরীতে নায়িকা হিসেবে কাজ করছেন নিপা আহমেদ রিয়েলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *