নতুন মাইলফলকে বাংলা গানের যুবরাজ আসিফ আকবর

নতুন মাইলফলকে বাংলা গানের যুবরাজ আসিফ আকবর

অনলাইন ডেস্ক :

দুই দশক ধরে ভক্ত-শ্রোতাদের কন্ঠের জাদুতে মাতিয়ে যাচ্ছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। ২০০১ সালে ‘ও প্রিয়া তুমি কোথায়’ দিয়ে সেই থেকে আজো সমানতালে নতুন নতুন গান শ্রোতা-দর্শকদের উপহার দিয়ে যাচ্ছেন ‘ বাংলা গানের যুবরাজ’ খ্যাত এই গায়ক। ক্যাসেটের যুগ পেরিয়ে সিডি এবং সর্বশেষ অনলাইন মাধ্যমেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

অনলাইনে শ্রোতাদের গান শোনার সুযোগ করে দিতেই ২০১২ সালের ১৮ আগস্ট ইউটিউবে নিজের নামে চ্যানেল খোলেন আসিফ। সেখানে প্রকাশ করতে থাকেন একের পর এক গান-ভিডিও। নতুন গানের পাশাপাশি শ্রোতাদের শোনার সুবিধার্থে আসিফ তার চ্যানেলে প্রকাশ করতে থাকেন নিজের পুরনো সবগান।

২০১৮ সালের জানুয়ারিতে ১ লাখ সাবস্ক্রাইবার পূর্ণ করে তার ইউটিউব চ্যানেলটি। সে জন্য ইউটিউব কর্তৃপক্ষ তাকে ‘সিলভার প্লে বাটন’ সম্মাননাও দেয়। আসিফ এবার পেতে যাচ্ছেন ‘গোল্ড প্লে বাটন’। গত ১৩ নভেম্বর ১০ লাখ সাবস্ক্রাইবার পূর্ণ হওয়ায় এই সম্মাননা পেতে যাচ্ছেন তিনি।

এ উপলক্ষ্যে আসিফের ফেসবুক পেজের অ্যাডমিন প্যানেলের পক্ষ থেকে তার সকল ভক্তদের শুভেচ্ছা জানানো হয়েছে।

এছাড়া তার অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক ফ্যান পেজ ‘আসিফ’ এরই মধ্যে ৩৫ লাখ ফলোয়ার পার করেছে। সম্প্রতি টিকটকেও অ্যাকাউন্ট খুলেছেন আসিফ। আপাতত সেখানে নিজের জনপ্রিয় গানগুলোর অংশ বিশেষ গেয়ে আপলোড দিচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *