দ্বিতীয় বিয়ে করে বিপাকে অভিনেতা নিলয়

দ্বিতীয় বিয়ে করে বিপাকে অভিনেতা নিলয়

অনলাইন ডেস্ক :

অভিনেতা নিলয় আলমগীর দ্বিতীয় বিয়ে করেছেন গত ৭ জুলাই। এক বছর চুটিয়ে প্রেম করার পর নিলয় বিয়ে করেন হৃদিকে। কিন্তু তার বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসার পর তিনি বেশ বিপাকে পড়েছেন।

এ তারকা যখনই সদ্য বিবাহিতা স্ত্রীর সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন, তখনই কিছু অনুসারী বাজে মন্তব্য করছেন। এমন আচরণ অনেকটা কষ্ট দিচ্ছে নিলয়কে। ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে তিনি বিষয়টি জানিয়েছেন।

নিলয় লিখেছেন, “কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউয়ের সাথে হাসিখুশি ছবি দিলে কমেন্ট করছে- ‘এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করেছেন আবার বউয়ের সাথে ছবি দেন’। একা ছবি দিলাম, তাতেও সমস্যা; বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সাথে ছবি দিলাম, সেটাও সমস্যা।”

নিলয় জানান, বিয়ে উপলক্ষে স্ত্রী হৃদির সঙ্গে প্রায় এক হাজার ছবি তুলেছেন। কিন্তু সেগুলো আপলোড করতে পারছেন না নেটিজেনদের বাজে কমেন্টেস এর ভয়ে।

নিলয়ের এই পোস্টে শোবিজে তার সহকর্মীদের মধ্যে চিত্রনায়ক ইমন, সাইমন, শ্যামল মাওলা, রুনা খান, মৌসুমী নাগ, মৌসুমি হামিদ, নির্মাতা শ্রাবণী ফেরদৌস, সহীদ উন নবী, হাসান রেজাউলসহ সান্ত্বনা দিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন।

২০১৬ সালে নিলয়ের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী আনিকা কবির শখের। বছর না যেতেই সেই সম্পর্কের ইতি টানেন নিলয়-শখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *