তৃতীয় বিয়ে করলেন সালমান শাহ’র স্ত্রী সামিরা

তৃতীয় বিয়ে করলেন সালমান শাহ’র স্ত্রী সামিরা

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার অন্যতম সেরা নায়ক সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তার মৃত্যুর পর স্ত্রী সামিরা বিয়ে করেন সালমান শাহের বন্ধু মোশতাক ওয়াইজকে। মোশতাকের সংসারে এক ছেলে ও দুই মেয়ের জননী সামিরা। সুখেই ছিলেন তারা, এমনটাই গণমাধ্যমে দাবি করতেন এই দম্পতি। তবে স্থায়ী হয়নি সেই সুখ। ভেঙে গেল তাদের সেই সংসারটিও। এবার নতুন করে আবারো বিয়ে করেছেন সামিরা।

দুদিন ধরেই সামিরার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু তার ব্যবহৃত ফোন নম্বরে যোগাযোগ করেও কোনো সাড়া মেলেনি।

অতপর সামিরার সাবেক স্বামীর সাথে যোগাযোগ করলে শনিবার রাতে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

সামিরা হকের সাবেক স্বামী মোশতাক ওয়াইজ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২১ মার্চ ডিভোর্স নোটিশ পান তিনি। দু’জনের সম্মতিতেই এটি কার্যকর হয়েছে ২১ জুন।

সামিরার নতুন স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এদিকে মোশতাক জানান, গত ২১ মার্চ ডিভোর্স নোটিশ পাঠান সামিরা। সেটা দুজনের সম্মতিতেই কার্যকর হয়েছে ২১ জুন।

নিজের নতুন জীবন নিয়ে কথা বলেছেন সামিরাও। এ ব্যাপারে তিনি বলেন, ‘সালমান শাহের স্ত্রী হিসেবে আমার পরিচয়ের বাইরে আমি একজন সাধারণ মানুষ, একজন নারী। অনেক চেষ্টার পরও মানুষ জীবনের অনেক পরিবর্তন আটকাতে পারে না। আমার জীবনেও পরিবর্তন এসেছে। আমি ও মোশতাক দুজনে এক হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমার নতুন জীবন শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও এ সিদ্ধান্তের সাথে জড়িত ছিল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *