তুষারধারা কল্যাণ সমিতির নিজস্ব অফিস ও ২য় পানির পাম্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

তুষারধারা কল্যাণ সমিতির নিজস্ব অফিস ও ২য় পানির পাম্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

অনলাইন ডেস্ক :

তুষারধারা আবাসিক এলাকা গঠনের শুরু ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তুষারধারা কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট আমিনুর রহমান, শুভেচ্ছা বক্তব্য রাখেন তুষারধারা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ ফজলুল হক মিন্টু, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মারুফ। সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুমন চৌধুরীর পরিচালনায় মহতি এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কল্যাণ সমিতির৷ সভাপতি এডভোকেট আমিনুর রহমান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ০৫ এর সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৬৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সামসুদ্দীন ভুইয়া সেন্টু, কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু প্রলয় কুমার সাহা এবং আর এম জি ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান কামরুল ইসলাম ও বিশিষ্ট শিল্পপতি মজিবর রহমান খান।

প্রধান অতিথি তার বক্তব্যে তুষারধারাকে নির্বাচনী এলাকার একটি সুশিক্ষিত এবং সুশিক্ষিত আধুনিক এলাকা হিসেবে অভিহিত করেন পাশাপাশি এলাকাবাসীর প্রানের দাবী একটি ফুটওভার ব্রীজ সহ এলাকার বেশ কিছু উন্নয়ন আগামী ৬ মাসের মধ্যেই করে দিবেন বলে আশ্বস্ত করেন। সন্ত্রাসী, চাদাবাজি, মাদক ব্যবসায়ী তারা শুধু আওয়ামী লীগ পরিচয় বহনকারী হয় কিংবা তার পরিবারের ও কেউ হয় তবু তাদের কখনো কোন রকম ছাড় দেয়া হবে না, মঞ্চে উপবিষ্ট কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু প্রলয় কুমার সাহার দৃষ্টি করে পরিষ্কার জানিয়ে দেন এই বিষয়ে আইন প্রয়োগকারী সংস্থা যেনো তার সঠিক দায়িত্ব পালন করেন।

বক্তৃতা শেষে এলাকাবাসীকে সাথে নিয়ে তুষারধারা ২য় পানির পাম্প ও কল্যাণ সমিতি র অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। মুফতি নাজমুল হাসান মোনাজাত পরিচালনা করেন এবং অতিদ্রুত উক্ত কাজের বাস্তবায়নের জন্য আল্লাহর দরবারে দোয়া করে মোনাজাত শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *