জাহিদ আকবর ও অনুরুপ আইচ এর কথায় ফিরে এলো সেই পুরানো আরেফিন রুমি

জাহিদ আকবর ও অনুরুপ আইচ এর কথায় ফিরে এলো সেই পুরানো আরেফিন রুমি

বিনোদন ডেস্ক :

অনেক বছর বিরতি দিয়ে এই বছরেই সঙ্গীত অঙ্গনে ফিরলেন দেশের জনপ্রিয় সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী আরেফিন রুমি। তাপস ফিচারিং ‘তুই আর আমি’ গান দিয়ে আরেফিন রুমি আবার সঙ্গীত জগতে নিয়মিত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সেই ধারাবাহিকতায় সিডি চয়েজের কর্ণধার জহিরুল ইসলাম সোহেলের পরিকল্পনায় আরেফিন রুমি এবার একের পর এক চমৎকার সব গান নিয়ে হাজির হলেন দর্শক-শ্রোতাদের সামনে।

সিডি চয়েজের ব্যানারে এমদাদ সুমনের লেখায় ‘দিলের রাণী’ গানের মাধ্যমে নতুন করে আরেফিন রুমি তার পুরানা স্টাইলে গান প্রকাশ শুরু করেন। এরপর জাহিদ আকবরের লেখা ‘সাত জনমের ভালবাসা’ ও অনুরুপ আইচের লেখা ‘প্রেমেরই হরফে’ এই দুইটি গান দিয়ে সেই আরেফিন রুমির দেখা পেল তার ভক্ত-শ্রোতারা।

অনেকেই মনে করছেন আরেফিন রুমির এই দুই গানে সেই পুরাতন আরেফিন রুমির গানের ফ্লেভার পেয়েছে। যা তার ভক্ত-শ্রোতাদের মুগ্ধ করেছে। ‘সাত জনমের ভালবাসা’ গানটি আরেফিন রুমি সঙ্গে দ্বৈতভাবে কন্ঠ দিয়েছেন পূজা এবং ‘প্রেমেরই হরফে’ গানটিতে আরেফিন রুমির সঙ্গে কন্ঠ দিয়েছেন বৃষ্টি।

অনেকেই ধারণা করছেন এই দুই গান দিয়ে আরেফিন রুমি আবারও সঙ্গীত জগত মাত করা শুরু করবেন। সবাই ফিরে পাবে তুখোড় জনপ্রিয় সেই পুরাতন আরেফিন রুমিকে। যার গানের মায়ায় মেতে উঠতো লাখো লাখো শ্রোতাভক্তরা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *