চুরি হয়ে গেল সাংবাদিক সুমন চৌধুরী’র প্রিয় বাইক

চুরি হয়ে গেল সাংবাদিক সুমন চৌধুরী’র প্রিয় বাইক

অনলাইন ডেস্ক :

আজ সকাল ১০ টায় মোবাইলের মাধ্যমে জানা যায় যে, রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মেরাজনগর সি ব্লকে গতকাল রাতে তার বাসার নীচে রাখা মাহিন্দ্রা ব্রান্ডের “রকস্টার” ঢাকা মেট্রো হ ৫৫-৭৭৬৮ নাম্বারের বাইকটি খুজে পাচ্ছেন না, গতকাল রাত ১১ টায় তিনি তার বাড়ির গেটের সামনে বাইকটি শুধুমাত্র একটি নরমাল লক করেই চলে যান। সুমন চৌধুরী পেশাগত ভাবে একজন সাংবাদিক।

তিনি এই পেশায় দৈনিক সমকাল দিয়েই কাজ শুরু করেন তারপর সাপ্তাহিক সচিত্র সময়,ডিজিটাল সময়, পাক্ষিক তারকা কাগজের ব্যবস্থাপনা সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন, দেশবরেণ্য সাংবাদিক ও সম্পাদক নাঈমুল ইসলাম খান সম্পাদিত দৈনিক আমাদের সময় এবং আমাদের অর্থনীতিতে দীর্ঘদিন কাজ করেছেন।
এরপর অফিস দূরত্বের কারনে পরবর্তীতে দৈনিক আমাদের কন্ঠের বিনোদন প্রধানের দায়িত্ব পালন করেন, সাপ্তাহিক অপরাধ সন্ধানের নির্বাহী সম্পাদক হিসাবে তিনি ক্রাইম নিউজে ও দারুন ভুমিকা রাখেন ।

ইউটিউবে ক্রাইম সিন নামে ব্যপক জনপ্রিয় অনুষ্ঠানের ও তিনি উপস্থাপক। শেষ খবর পাওয়া পযন্ত তিনি তার ফেসবুক আইডি থেকে ২৪ ঘন্টার মধ্যে গাড়িটি ফেরত পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। এবিষয়ে প্রশাসনের কাছে ২৪ ঘন্টা পর লিখিত অভিযোগ করবেন বলে জানান, তবে মৌখিক ভাবে বিভিন্ন স্তরের শীর্ষ পযার্য়ের মানুষের সাথে তার আলাপ হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *