চমৎকার আয়োজনে ইয়াছিন ও রুমির নতুন বিজ্ঞাপন

চমৎকার আয়োজনে ইয়াছিন ও রুমির নতুন বিজ্ঞাপন

বিনোদন ডেস্ক :

মোঃ ইয়াছিন আলী, ফিল্ম ও মিডিয়ার মানুষের কাছে যিনি এখন একজন ভিডিও সম্পাদক ও অডিও ভিজ্যুয়াল নির্মাতা হিসেবে বেশি পরিচিত। তবে ইয়াছিন মূলত একজন সৃজনশীল মানুষ। সে সব সময় ভালবাসে ক্রিয়েটিভ কাজ করতে হোক সে ভিডিও সম্পাদনা, ভিডিও নির্মান, গল্পলেখা, ফটোগ্রাফি, রং বিন্যাশ কিংবা এনিমেশন। তিনি শতাধিকের উপরে বিজ্ঞাপন চিত্র, প্রামাণ্য চিত্র, অনলাইন ভিডিও কমার্শিয়ালের ভিডিও সম্পাদনা, রং বিন্যাশ ও গ্রাফিক্র এর কাজ করেছে।

সাম্প্রতিক তিনি নির্মান করেছেন শিক্ষামন্ত্রনাল এর আওতাধীন জাতীয় বিশ্ববিদ্যালয়ের জন্য একটি প্রামাণ্য চিত্র। এবার ইয়াছিন ও খালিদ হাসান রুমি যৌথ ভাবে আইড্রপ ফিল্ম এর ব্যানারে নির্মান করলেন জনপ্রিয় আধুনিক পোশাক ব্র্যান্ড ব্লু ড্রিম এর বিজ্ঞাপন। ২৪শে নভেম্বর বিজ্ঞাপনটি শুটিং হয় উত্তরার একটি শুটিং হাউজে। এই বিজ্ঞাপনে আছে একটি চমৎকার গল্প।

মূলত স্বামী স্ত্রীর বিবাহ বার্ষিকীর আবেগ ও ভালবাসাকে কেন্দ্র করেই গড়ে উঠেছে এই গল্প। চমৎকার এই গল্পটি খালিদ হাসান রুমির লেখা। খালিদ হাসান রুমি মূলত একজন নির্মাতা ও অভিনয় শিল্পী। খালিদ হাসান রুমির লেখা ও নির্মান করা বিজ্ঞাপন যারা দেখেছেন তারা জানেন রুমি বিজ্ঞাপনের গল্প গুলো একটু ভিন্ন টাইপের হয়। গল্পে গল্পে পণ্যের গুনাগুন বুঝিয়ে দেন তিনি। ব্লু ড্রিম এর এই বিজ্ঞাপনে জুটি বেধে অভিনয় করছে জনপ্রিয় অভিনেতা কাজী আসিফ ও জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক এবং রিসা চৌধুরী।

নির্মাতা খালিদ হাসান রুমি বলেন রুকাইয়া জাহান চমক ও কাজী আসিফ রহমান কে নিয়ে কাজটি করে সত্যি আমরা খুব আনন্দিত, তারা খুবই সার্পোটিভ। আশা করছি দর্শকরা বিঙ্গাপনটি খুবই পছন্দ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *