গুলশান হাবিব রাজীব-এর জনপ্রিয় গান, অনুষ্ঠান ও নাটক

গুলশান হাবিব রাজীব-এর জনপ্রিয় গান, অনুষ্ঠান ও নাটক

নিউজ ডেস্ক :

‘হৃদয় দিয় শোনো হৃদয়েরই কথা’ গানটি ইউটিউব এখন পর্যন্ত ৮২ হাজার ভিউ হয়েছে। গুলশান হাবিব রাজীব-এর লখা এই গানটি সুর, সংগীত ও গায়কী রাকিব মোসাব্বির এর। গানটি টিউন ফ্যাক্টরি ইউটিউব চ্যানলে প্রকাশিত হয়। এটি গুলশান হাবিব রাজীব-এর লেখা প্রথম গান। নব্য গীতিকার হিসেবে গানটির কথা শ্রোতামহলে বেশ প্রসংসিত হয়েছে। এই প্রথম গান লিখলেও নাটক ও টেলিফিল্ম লিখেছেন আগ থেকেই।

২০০০ সাল থেকে মিডিয়াতে কাজ করে আসছেন গুলশান হাবিব রাজীব। শুরুর দিকে বিভিন্ন জাতীয় দৈনিকে ফিচার লেখক হিসেবে কাজ শুরু করেন তিনি। বিনোদন রিপোর্টিং ও রম্য ম্যাগাজিন তার লেখা নিয়মিত ছাপা হয়। পরবর্তীতে ‘ফ্যাশন বিচিত্রা’ ম্যাগাজিন সাব-এডিটর পদে কর্মরত ছিলেন।

২০১৩ সালে বাংলাভিশনে প্রচারিত অপরাধ, অলৌকিক, অন্ধকার বিষয়ক ধারাবাহিক নাটক ‘অ-এর গল্প’ প্রচারিত হয়। আমাদের চারপাশের অপরাধের বাস্তব ঘটনা নিয়ে প্রতি পর্ব আলাদা গল্পে এ ধারাবাহিকটি নির্মাণ করা হত। দর্শক জনপ্রিয় এই ধারাবাহিকের বেশ কয়েকটি পর্ব লিখেছিলন নাট্যকার গুলশান হাবিব রাজীব।

২০২১ সাল ঈদ-উল-আযহা উপলক্ষ্য বাংলাভিশনর জন্য নির্মিত থ্রিলারধর্মী টেলিফিল্ম ‘দ্য মাস্টারমাইন্ড’ লিখেছিলেন গুলশান হাবিব রাজীব। গোলাম সোহরাব দাদুল-এর পরিচালনায় এই টেলিফিল্ম এ অভিনয় করেছিলেন সালাহ্উদ্দিন লাভলু, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা ও আরও অনেকে।

বর্তমান গুলশান হাবিব রাজীব-এর প্রযাজনায় বাংলাভিশন এ ২টি অনুষ্ঠান প্রচার হচ্ছে।
উল্লখ্য, গুলশান হাবিব রাজীব বর্তমান জনপ্রিয় স্যাটলাইট টিভি-চ্যানল বাংলাভিশন সিনিয়র এক্সিকিউটিভ, প্রোগ্রাম অ্যান্ড পিআর পদে কর্মরত আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *