‘কেমনে ভুলিব’ গান নিয়ে কাজী সাজু

‘কেমনে ভুলিব’ গান নিয়ে কাজী সাজু

অনলাইন ডেস্ক :

চলতি বছরের শুরুতে ‘ইট কাঠের শহর’ ও ‘ভালোবাসায় কি ভুল ছিল’ গানের পর এবার ‘কেমনে ভুলিব’ শিরোনামে একটি নতুন গান নিয়ে আসছে প্রতিভাবান সংগীত শিল্পী কাজী সাজু।

কাজী সাজু’র ছোটবেলা কেটেছে গ্রামের মুক্ত বাতাসে । বেড়ে ওঠার সাথে সাথে শুরু হয় তার গানের প্রতি ভালোবাসা। মা সাহানাজ বেগমের অনুপ্রেরণায় কাজী সাজু তার গান নিয়ে স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে প্রতিনিয়ত। এর আগে ধ্রুব মিউজিক স্টেশনে নিজের কথা ও সুর মৌলিক গান হিসেবে প্রকাশ হয় ‘ভালোবাসায় কি ভুল ছিল’।

সেই গান প্রকাশের পর থেকে নতুন সংগীত শিল্পী হিসেবে কাজী সাজু বেশ ভক্তশ্রোতা তৈরি হয়। এবার বাজারে আসছে ‘কেমনে ভুলিব’ শিরোনামে তার নতুন একটি গান। গানটির কথা লিখেছে রাকিবুল হাসান এবং সুর করেছে আতিক মাহমুদ এবং গানটির সংগীতায়োজন করেছে অনিম খান। গানটির ভিডিও নির্মাতা এমএইচ রাজ। গানটিতে ঢাকার বিভিন্ন লোকেশানে এটির ভিডিও চিত্র ধারণ করা হয়েছে। চলতি বছরের নভেম্বর মাসের ৪ তারিখে এসএ চয়েস মিউজিক ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।

এবিষয়ে তরুণ সংগীতশিল্পী কাজী সাজু বলেন, ‘একজন নতুন শিল্পী হিসেবে নিজেকে এখনো গানের নানান বিষয়গুলো যত্ন সহকারে শেখার চেষ্টা করছি। গান মূলত মানুষের ভলোবাসার উপরে নির্ভরশীল। আমার নতুন গানটি আশা করছি সকল বয়সী মানুষের কাছে ভালো লাগবে। সেই সাথে আরো নতুন গান প্রকাশ করতে চাই সেজন্য ভক্তদের কাছে দোয়া কামনা করেন সংগীত শিল্পী কাজী সাজু’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *