এবার নরসিংদীর মাধবদীতে ‘স্বপ্ন’র আউটলেট

এবার নরসিংদীর মাধবদীতে ‘স্বপ্ন’র আউটলেট

অনলাইন ডেস্ক :

রিটেইল চেইন শপ স্বপ্ন’র নতুন আউটলেট উদ্বোধন হল নরসিংদীর মাধবদীতে। রোববার (১৮ জুলাই) দুপুর ১২টায় এই আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়।

নরসিংদীর মাধবদীর দক্ষিণ বিরামপুরে হাজী শফিউদ্দিন রোডের আতিফ প্লাজায় (রমণী কমিউনিটি সেন্টারের বিপরীতে) এই আউটলেটটির অবস্থান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমণী গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর নিজামউদ্দিন ভুঁইয়া লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী প্রেস ক্লাবের সভাপতি জসিম উদ্দিন ভূঁইয়া। উক্ত আউটলেটটি শুভ উদ্বোধন করেন আতিফ প্লাজার চেয়ারম্যান ইসমাইল মিয়া।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর মো. ওবায়দুর রহমান টিটু, ভৈরব চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট ও স্বপ্ন’র ফ্রাঞ্চাইজার জাহিদুল হক জাবেদ, তোফাজ্জল হোসেন জাকির, নাসিরউদ্দিন খান সায়মন, স্বপ্ন’র হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। এছাড়া থাকছে হোম ডেলিভারি সেবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *