আরজে সাইমুর এর প্রযোজনায় ‘কেবিন নম্বর ২২’

আরজে সাইমুর এর প্রযোজনায় ‘কেবিন নম্বর ২২’

অনলাইন ডেস্ক :

মানবিকতা আর ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ‍্য চলচ্চিত্র ‘কেবিন নম্বর ২২’। আমাদের সমাজে এমন অনেক সন্তান আছে যারা মা বাবার প্রতি সঠিক দায়িত্ব পালন করতে চায় না। অসুস্থ হওয়ার পর দিনের পর দিন পড়ে থাকলেও দেখার প্রয়োজন অনুভব করে না। অন্য দিকে ডাক্তারদের সঙ্গে থাকতে থাকতে একসময় তারাই হয়ে উঠে আপনজন। এমনই গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

চলচ্চিত্রটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আউয়াল চৌধুরী। স্বদেশ মাল্টিমিডিয়ার ব‍্যানারে এর প্রযোজক হিসেবে ছিলেন আরজে সাইমুর রহমান। এতে অভিনয় করেছেন, চিত্রনায়ক জয় চৌধুরী, চিত্রনায়িকা প্রিয়াঙ্কা জামান, আকাশ নিবির, কাজী ইফতে খারুল আলম তারেক, নাজমুল হক রাইয়‍্যান।

শর্টফিল্মের প্রযোজক বিনোদন সাংবাদিক আরজে সাইমুর রহমান এই শর্টফিল্মটি নিয়ে বলেন, ‘আমরা নিয়মিত কিছু ভালো কাজ করতে চাই। আমাদের প্রতিষ্ঠান স্বদেশ মাল্টিমিডিয়া থেকে আমরা নাটক, মিউজিক ভিডিও, ডুকুমেন্টারি ও স্বল্পদৈর্ঘ‍্য চলচ্চিত্র নির্মাণ করে থাকি। এটি একটি মানবিক গল্পের ছবি। আমাদের সমাজে এমন অনেক চিত্র আমরা দেখতে পাই যে সন্তান মা বাবাকে ফেলে চলে গেছে তাদের কোনো খবর রাখে না।’

উল্লেখ্য, প্রযোজক সূত্রে জানা যায় এটি Swadesh Tv’র ইউটিউব চ্যানেলে শিগগিরই মুক্তি দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *