শিথী ও মারুফের ২য় বিবাহ বার্ষিকী উদযাপন

শিথী ও মারুফের ২য় বিবাহ বার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক :

গত ২৬ ফেব্রুয়ারী রাজধানীর একটি রেস্টুরেন্টে সফল নারী উদ্যোক্তা ও সিঁদুর ফ্যাশনের কর্ণধার আফসানা মীর শিথী এবং ক্রিকেটার মারুফের ২য় বিবাহ বার্ষিকী উদযাপন করা হয়। উক্ত অনুষ্ঠানে নারী উদ্যোক্তা, মডেল, আরজে, সাংবাদিকসহ ফ্যামিলি মেম্বাররা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কেক কাটিং, ডিনার ও ডিজে এর আয়োজন ছিল।

উল্লেখ্য ২০২০ সালের ২৬ ফেব্রুয়ারি শিথী ও মারুফ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। জাঁকজমক আয়োজনের মাধ্যমে রাজকীয়ভাবে বিবাহের অনুষ্ঠান করা হয়। যা নারী উদ্যোক্তাদের জন্য গর্বের বিষয়। আফসানা মীর শিথী ইতিমধ্যে আইডল হিসেবে পরিচিত হয়েছেন। স্যোসাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা রয়েছে তার। শিথীর হাসবেন্ড পারভেজ মারুফ ঢাকা মেট্রোর ড্যাশিং ওপেনার হিসেবে খেলেছেন। মারুফ ও শিথী ২জন মিলেই তাদের জনপ্রিয় ব্র্যান্ড সিঁদূর পরিচালনা করছেন। তাদের ২জনের মেধা ও পরিশ্রমে দিন দিন তাদের প্রতিষ্ঠান আরো সুনাম ও খ্যাতি অর্জন করেছে। বর্তমান মিরপুর অরজিনাল ১০ এ সিঁদূর আউটলেট রয়েছে।

আফসানা মীর শিথী এবং ক্রিকেটার মারুফের ২য় বিবাহ বার্ষিকীতে স্বদেশ নিউজ২৪.কম সম্পাদক আরজে সাইমুর রহমান ও স্বদেশ মাল্টিমিডিয়া পরিবারের পক্ষ থেকে রইলো অনেক অনেক অভিনন্দন, শুভেচ্ছা ও শুভ কামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *