‘নিউমি বাংলাদেশ’ এর প্রোডাক্ট ইন্ডাকশন সিরিমনি অনুষ্ঠিত

‘নিউমি বাংলাদেশ’ এর প্রোডাক্ট ইন্ডাকশন সিরিমনি অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক :

গত ৩ ফেব্রুয়ারি রাজধানীর গুলশানে দি মিডোরি বাই লেকশর হোটেলে জাকঁজমক আয়োজনের মধ্য দিয়ে ইউএসএ এর বিখ্যাত নিউমি’ প্রোডাক্ট ইনডাকশন সিরিমনি অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানের মাধ্যমে নিউমি বাংলাদেশ যাত্রা শুরু করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘নিউমি গ্লোবাল’ এর প্রেসিডেন্ট ও প্রতিষ্ঠাতা এরন, নিউমি বাংলাদেশের এসোসিয়েটস পাটনার শেন, বিএইচবি গ্রুপ ও নিউমি বাংলাদেশের প্রতিষ্ঠাতা প্রফেসর ড. মোহাম্মদ কবির, লন্ডনের ডিস্ট্রিক্ট কাউন্সিলর মাঞ্জুর হাসান, জনপ্রিয় অভিনেতা অন্তু করিম, জনপ্রিয় কন্ঠশিল্পী শিরিন, জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি, বাংলাদেশে ব্রাইটহাব প্রো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর রেডিও স্বদেশের চেয়ারম্যান আরজে সাইমুর রহমান, ব্রাইটহাব প্রো’র প্রোজেক্ট ম্যানেজার মি. কাইফ প্রমুখ।
অনুষ্ঠানে মি. এরন, মি. সেন ও মি.কবির নিউমি প্রডাক্টের হেলথ বেনেফিট, ব্যবসায়িক প্রসার ও পরিকল্পনা নিয়ে বক্তব্য দেন। নিউমি বাংলাদেশ অর্থনৈতিক মুক্তি ও কর্মসংস্থানের সুযোগ হবে। অনুষ্ঠানে ফটোসেশন, কেক কাটিং ও বাফেট ডিনারের ব্যবস্থা ছিল। মিডিয়া পাটনার -স্বদেশ নিউজ২৪.কম।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়েস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মোটিভেশনাল ট্রেইনার মো: রফিকুল ইসলাম, লাক্স চ্যানেল আইয়ের সেরিনা মজুমদার, মডেল অভিনেত্রী জারা, সিঁদুরের প্রতিষ্ঠাতা আফসানা মীর সিথি, প্রভা’স বিউটি পারলারের প্রতিষ্ঠাতা প্রভাসহ মিডিয়া ব্যক্তিগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *