নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

অনলাইন ডেস্ক :

নরসিংদীর শিলমান্দী থেকে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৫সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি কাভার্ড ভ্যান, ১টি চাপাতি, ১টি লোহার শাবল, হাইড্রোলিক কাটার, লোহার রড ও রশি উদ্ধার করা হয়।

সোমবার ভোরে নরসিংদী সদর উপজেলার শিলমান্দী ইউনিয়নের খালপাড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিকেলে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার।

তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃতরা প্রথমে বিভিন্ন স্থানে চুরি করতো। চুরি করে জমানো টাকায় তারা একটি কাভার্ড ভ্যান ক্রয় করে। তারপর থেকে তারা রাস্তার পাশে বিভিন্ন দোকানে, বিভিন্ন বাড়ির গরু ডাকাতি করতো।

নরসিংদী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বলেন, তাদের বিরুদ্ধে গ্রেপ্তারকৃত ছানা উল্লার বিরুদ্ধে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় মাদক মামলা, রুবেল এর বিরুদ্ধে একই থানায় মাদক মামলা ও হালিম মিয়ার বিরুদ্ধে শিবপুর থানায় চুরির মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতিকালে আটকের ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় তাদের নরসিংদী আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্র : এবি নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *