ফেসবুক থেকে স্বীকৃতি পেল নির্মাতা সোহেল রাজ!

ফেসবুক থেকে স্বীকৃতি পেল নির্মাতা সোহেল রাজ!

বিনোদন প্রতিবেদক :

এই সময়ের একজন তরুণ মেধাবী নির্মাতা সোহেল রাজ। নির্মাণ করেছেন বেশকিছু জনপ্রিয় মিউজিক ভিডিও। সম্প্রতি তরুণ এই নির্মাতার ফেসবুক আইডি ব্লু ভেরিফাই স্বীকৃতি পেয়েছে।

বর্তমানে সোহেল রাজ নাটক নির্মাণের দিকে বেশি মনযোগী, পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি তার দ্বিতীয় নাটকের শুটিং শেষ করতে আশাবাদী। নাটকের পাশাপাশি সোহেল রাজ মিউজিক ভিডিও নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে তানজিব সারোয়ার এর “তুই আজ থাক” ও দ্রুব মিউজিক স্টেশন এর “গোলাপি”। এছাড়াও প্রি-প্রোডাকশন এর কাজ চলছে বেশকিছু মিউজিক ভিডিও এবং ছোট গল্পের।

নাট্যকার হিসেবে সোহেল রাজ নির্মাণ করেছেন “ভাঙ্গা স্বপ্ন” নামের একটি নাটক। এই নাটকে সোহেল রাজের সাথে যৌথ পরিচালনায় ছিলেন রেজোয়ানুল ইসলাম সানজিদ লিখেছেন লুৎফর হাসান, অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। ইতিমধ্যে নাটকটি বেশ প্রশংসিত হয়েছে।

জনপ্রিয়তার বিষয়ে সোহেল রাজের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে নাটক সিনেমা হলো সমাজের প্রতিচ্ছবি, আমি চেষ্টা করি আমার গল্পে মানুষের জীবনের বাস্তব চিত্র তুলে ধরতে আর এজন্য আমার কাজ গুলোতে মানুষ নিজেকে খুজে পায়।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানতে চাইলে সোহেল রাজ বলেন, আমার আল্টিমেট গোল “চলচ্চিত্র” নির্মাণ করা, ইনশাআল্লাহ্‌ সবকিছু ঠিক থাকলে যেভাবে মানুষের অনুপ্রেরণা পাচ্ছি চলচ্চিত্র নির্মাণ সময়ের ব্যাপার.তবে এই মুহূর্তে আমি ছোট পর্দায় বেশি মনোযোগী হতে চাই।

সোহেল রাজ নির্মিত জনপ্রিয় মিউজিক ভিডিওর মধ্যে অন্যতম হলো, সায়েরা রেজার ‘আসাম যাবো, পাল তুলে দে, তানজিব সারোয়ারের বড়ো ভালোবাসি, শেখ সাদির “নেই হয়ে আছো,। আমার তুমি নাই, আজ মন ভালো নেই, অভিমান, বেলাল খানের আমায় যতো দাও হে ব্যথা,

এই তুমি সেই তুমি, ফাহমিদা নবী ও জনি খন্দকার এর চাইছি হতে, ফারুক আরাফাত এর প্রানহীনতার শোরগোল, কাব্য দাস এর আকাশবাণী, আভরাল সাহীর এর ক্ষমা, আজাদ রাহীর অন্ধকার ও শিরিন যাওয়াদ এর মা, অন্তর ঘরে অন্যতম. এছাড়াও সোহেল রাজ কাজ করেছেন ফুয়াদ আল মুক্তাদির, বাপ্পা মজুমদার, সাজিদ সরকার ও শাকের রেজার মিউজিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *