প্রথমবার সরকারি অনুদানের চলচ্চিত্রে শাকিব খান

প্রথমবার সরকারি অনুদানের চলচ্চিত্রে শাকিব খান

বিনোদন ডেস্ক :

প্রথমবার সরকারি অনুদানের চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের কিং খান খ্যাত শাকিব খান। সরকারি অনুদানের এই সিনেমার নাম ‘গলুই’। এই চলচ্চিত্রটি ২০২০-২১ অর্থবছরে অনুদান পেয়েছে বলে জানা গেছে। ছবিটি পরিচালনা করছেন স্বনামধন্য নির্মাতা এস এ হক অলিক।

এ বিষয়ে এস এ হক অলিক বলেন, ‘‘শাকিব খানকে ‘গলুই’-এর জন্য আমরা নির্বাচন করলেও, এখনো তার সঙ্গে চুক্তি হয়নি। তবে বিশাল আয়োজনে একটি সংবাদ সম্মেলন করে আমরা সিনেমার নায়ক-নায়িকাসহ অন্যান্য শিল্পীদের নাম জানিয়ে দিবো। ’’

সংবাদ সূত্রে জানা যায়, এস এ হক অলিক বর্তমানে জামালপুরে আছেন। তিনি সেখানে ‘গলুই’ সিনেমার শুটিংয়ের লোকেশন দেখতে গিয়েছেন। সেখান থেকে তিনি ফিরেই সবকিছু কাগজে-কলমে চূড়ান্ত করবেন। আগামী মাসের মাঝামাঝি সময়ে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

‘গলুই’ ছবিটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। এছাড়া মিডিয়ার গুঞ্জনে জানা যায় যে, এতে শাকিবের বিপরীতে অভিনয় করতে পারেন চিত্রনায়িকা বুবলী।

বিভিন্ন সূত্রে আরও জানা যায়, শাকিব খান ছাড়াও এই সিনেমার দুইটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবু এবং এই সিনেমায় গান করছেন কুমার বিশ্বজিৎ ও হাবিব ওয়াহিদসহ আরও অনেকে।

জানা যায়, এর আগে এস এ হক অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ সিনেমার অভিনয় করেছিলেন শাকিব খান। ছবিটি ২০১৫ সালে মুক্তি পেয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *