নরসিংদীতে কিশোর গ্যাং’র ৪৬ সদস্য আটক

নরসিংদীতে কিশোর গ্যাং’র ৪৬ সদস্য আটক

অনলাইন ডেস্ক :

নরসিংদীতে কিশোর গ্যাং এর ৪৬ সদস্যকে আটক করেছে আইন শৃংখলা বাহিনী এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) রাতে নরসিংদীস্থ নাগরিয়াকান্দী শেখ হাসিনা সেতু সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। কিশোর গ্যাং এর সদস্যরা নরসিংদী পৌর এলাকার কাউরিয়া পাড়া, শালিধা, চাঁন্দের পাড়া ও নজরপুর ইউনিয়নের বাসিন্দা বলে জানায় আইন শৃংখলা বাহিনী জানায়।

নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশনায় পরিচালিত মোবাইল কোর্টের ম্যাজিস্ট্রেট মো. রইছ আল রেজুয়ান এর নেতৃত্বে আইন শৃংখলা বাহিনী মেঘনা নদীতে ইঞ্জিনচালিত নৌকা নিয়ে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে কিশোর গ্যাং এর ৪৬ জন সদস্য ঘুরাফেরা ও আমোদ ফুর্তি করাকালে তাদেরকে আটক করে। এসময় নৌকার ভিতরে তল্লাশি করে প্লাস্টিকের বস্তায় রাখা বিভিন্ন প্রকারের ধারালো দেশীয় অস্ত্র-শস্ত্র যথা- চাপাতি, চাইনিজ কুড়াল, রামদা, রড ও নাইনচাক্কু উদ্ধার করে।

যাচাই বাচাই করে আটককৃত কিশোর গ্যাং এর ৭ জনের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় এক্সিকিটিভ ম্যাজিস্ট্রেট নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নিয়মিত মামলা দেওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন। অন্য সদস্যদের বয়স কম হওয়ায় তা বিবেচনা করে মোবাইলহ কোর্টের আওতায় জরিমানা করা হয়। অতপর কমবয়সীদের মোসলেকা নিয়ে তাদের পিতামাতার কাছে হস্তান্তর করা হয়। সূত্র : ইত্তেফাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *