টিকটকার নারী ছিনতাইকারী গ্রেফতার

টিকটকার নারী ছিনতাইকারী গ্রেফতার

নিউজ ডেস্ক :

টিকটকার থেকে অপরাধে জড়িয়ে পড়া নতুন কিছু নয়। এবার চট্টগ্রামে ছিনতাই কাজে জড়িত থাকার অভিযোগে ফারজানা বেগম (৩০) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ফারজানা অনেকের কাছে টিকটকার হিসেবে পরিচিত। পুলিশ বিভিন্ন গণমাধ্যমকে জানায়, ফারজানা মূলত একজন ছিনতাইকারী এবং তার বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে।

শনিবার ভোররাতে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ। দুইদিন আগে তার স্বামী রুবেলকেও অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধেও বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে। বর্তমানে রুবেল পুলিশের রিমান্ডে রয়েছে।

চট্টগ্রামের ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মহসিন বিভিন্ন সংবাদমাধ্যমকে জানায়, ফারজানা একজন ছিনতাইকারী। কিশোরদের নিয়ে তার নিজস্ব একটি ছিনতাইকারী দলও আছে। সে নারী ও পুরুষদের কাছ থেকে আলাদা কৌশলে ছিনতাই করে। একা চলাচলরত কোনো পুরুষকে প্রথমে টার্গেট করে। এরপর ঠিকানা জিজ্ঞাসা করার নামে তাকে থামায়। থামলেই ছোরা দেখিয়ে তার কাছে থাকা টাকা ও মোবাইল দিয়ে দিতে বলে, না দিলে তার বিরুদ্ধে ‘ইভটিজিং ও যৌন’ হেনস্থার অভিযোগ আনার হুমকি দেয়। এতে ভয়ে সবকিছু দিয়ে দেয় ভুক্তভোগীরা।

আবার নারীদেরও একই কৌশলে থামিয়ে গলার চেইন ও কানের দুল ছিনতাই করে ফারজানা। এক্ষেত্রে অনেকের কান ছিড়ে যায় এবং গলা কেটে যায়।

গ্রেফতার ফারজানার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমকে জানান ওসি মোহাম্মদ মহসিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *