কিশোরগঞ্জের ভৈরবে আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় পুরষ্কার বিতরণ

কিশোরগঞ্জের ভৈরবে আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় পুরষ্কার বিতরণ

অনলাইন ডেস্ক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শিশুদের কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১০ সেপ্টেম্বর সকাল ১১ টায় দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার আয়োজনে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার কার্যালয়ে এই অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরবের কৃতি সন্তান বৃহত্তর ময়মনসিংহ জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান পত্রিকার সম্পাদক সোহেল সাশ্রু।

ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটি সাধারণ সম্পাদক, দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মো. আলাল উদ্দিন উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব থানার অফিসার ইনচার্জ মো.শাহিন, রিপোর্টাস ক্লাব ও ইউনিটি সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক ও প্রকাশক তাজুল ইসলাম তাজ ভৈরবী।

গত ১৫ আগষ্ট অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শিশুদের কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ী প্রথম স্থান অধিকারী মনভিলা হক, দ্বিতীয় স্থান তালবিয়া রহমান, তৃতীয় স্থান ওয়াসিফা ও ঐশ্বর্য শুভ অদিতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ফাইজান করিম আরহান ও মুনতাহা আজাদ জেরী হাতে পুরষ্কার হিসেবে গ্রন্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *